রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

দেশের রাজাকার, আলবদর ও জামাতের পরিকল্পনায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবার কে হত্যা করা হয়েছে – সাবেক শিক্ষামন্ত্রী নরুল ইসলাম নাহিদ এমপি

রিমন আহমদ সিলেট:
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, আন্তজাতিক ষড়যন্ত্রকারি মহল সহ দেশের রাজাকার, আলবদর, জামাতের পরিকল্পনায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবার সহ অনেকে হত্যা করা হয়েছে। এজন্য এ মাস জাতির জন্য শোকের মাস এবং জাতীয় শোক দিবস। বাংলাদেশ এখন গরীব দেশের মধ্যে মডেল। বাংলাদেশের সর্ব ক্ষেত্রে উন্নতি হয়েছে। রাস্তা- ঘাট অবকাঠামো উন্নয়ন, চিকিৎসা, কৃষি, শিক্ষাব্যবস্থা সহ সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন আগে প্রতিটি ঘরে বিদ্যুৎত ছিল না। বিদ্যুৎত মাঝে মধ্যে আসত দুই এক ঘন্টার জন্য। কিন্তু আমি আসার পর বলেছি প্রতিটি ঘরে বিদ্যুৎত সংযোগ দেওয়া হবে। এছাড়াও প্রতিষ্ঠানিক অবকাঠামো মূলক উন্নয়ন লক্ষ্যে নিয়ে আলোচনা করেন।
গতকাল বুধবার (১৬ আগষ্ট) সকাল ১২টার সময় ভাদেশ্বর কলেজ হল রুমে গভনিং বডির সদস্য শিক্ষক, ছাত্রছাত্রীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব বলেন।
ভাদেশ্বর কলেজের বাস্তবায়ন কমিটির সভাপতি মোহাম্মদ জহির উদ্দিনের সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক, লেখক আবুল হাছনাতের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন কলেজের ছাত্র জুনাইদ আল হাবিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন,পূবালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও ভাদেশ্বর কলেজের ফাউন্ডার সদস্য মস্তফা শাহরিয়ার, ভাদেশ্বর কলেজের দাতা সদস্য আমেরিকা প্রবাসী কাজী সামসুল ইসলাম হারু, ভাদেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিদুজ্জামান লাভলু, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফ উদ্দিন শহির, ভাদেশ্বর কলেজের গভনিং বডির সদস্য ও ভাদেশ্বর মকবুল আহমদ আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক আব্দুল মতিন, ভাদেশ্বর কলেজ গভনিং বডির সদস্য মজনু মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমের সিরাজ, গোলাপগঞ্জে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, ভাদেশ্বর কলেজের অধ্যক্ষ মাহবুব উস সামাদ, বাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ছালিক আহমদ, ভাদেশ্বর ইউপির সাবেক সদস্য এখলাস মিয়া, ভাদেশ্বর কলেজের গভনিং বডির সদস্য নুরুজ্জামান চৌধুরী প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..