বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

দেশের রাজাকার, আলবদর ও জামাতের পরিকল্পনায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবার কে হত্যা করা হয়েছে – সাবেক শিক্ষামন্ত্রী নরুল ইসলাম নাহিদ এমপি

রিমন আহমদ সিলেট:
  • আপলোডের সময় : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেন, আন্তজাতিক ষড়যন্ত্রকারি মহল সহ দেশের রাজাকার, আলবদর, জামাতের পরিকল্পনায় ১৫ আগষ্ট বঙ্গবন্ধু পরিবার সহ অনেকে হত্যা করা হয়েছে। এজন্য এ মাস জাতির জন্য শোকের মাস এবং জাতীয় শোক দিবস। বাংলাদেশ এখন গরীব দেশের মধ্যে মডেল। বাংলাদেশের সর্ব ক্ষেত্রে উন্নতি হয়েছে। রাস্তা- ঘাট অবকাঠামো উন্নয়ন, চিকিৎসা, কৃষি, শিক্ষাব্যবস্থা সহ সর্ব ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। তিনি আরো বলেন আগে প্রতিটি ঘরে বিদ্যুৎত ছিল না। বিদ্যুৎত মাঝে মধ্যে আসত দুই এক ঘন্টার জন্য। কিন্তু আমি আসার পর বলেছি প্রতিটি ঘরে বিদ্যুৎত সংযোগ দেওয়া হবে। এছাড়াও প্রতিষ্ঠানিক অবকাঠামো মূলক উন্নয়ন লক্ষ্যে নিয়ে আলোচনা করেন।
গতকাল বুধবার (১৬ আগষ্ট) সকাল ১২টার সময় ভাদেশ্বর কলেজ হল রুমে গভনিং বডির সদস্য শিক্ষক, ছাত্রছাত্রীদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব বলেন।
ভাদেশ্বর কলেজের বাস্তবায়ন কমিটির সভাপতি মোহাম্মদ জহির উদ্দিনের সভাপতিত্বে ও ম্যানেজিং কমিটির সদস্য সাংবাদিক, লেখক আবুল হাছনাতের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত করেন কলেজের ছাত্র জুনাইদ আল হাবিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক সৈয়দ মিছবাহ উদ্দিন,পূবালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও ভাদেশ্বর কলেজের ফাউন্ডার সদস্য মস্তফা শাহরিয়ার, ভাদেশ্বর কলেজের দাতা সদস্য আমেরিকা প্রবাসী কাজী সামসুল ইসলাম হারু, ভাদেশ্বর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহিদুজ্জামান লাভলু, গোলাপগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি শরিফ উদ্দিন শহির, ভাদেশ্বর কলেজের গভনিং বডির সদস্য ও ভাদেশ্বর মকবুল আহমদ আইডিয়াল একাডেমির প্রধান শিক্ষক আব্দুল মতিন, ভাদেশ্বর কলেজ গভনিং বডির সদস্য মজনু মিয়া।
এ সময় উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমের সিরাজ, গোলাপগঞ্জে উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আলিম উদ্দিন বাবলু, ভাদেশ্বর কলেজের অধ্যক্ষ মাহবুব উস সামাদ, বাদেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ছালিক আহমদ, ভাদেশ্বর ইউপির সাবেক সদস্য এখলাস মিয়া, ভাদেশ্বর কলেজের গভনিং বডির সদস্য নুরুজ্জামান চৌধুরী প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..