সোমবার, ২৭ মে ২০২৪, ০১:১০ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

চকরিয়ায়  পুলিশের সাথে গোলাগুলিতে ডাকাত নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার বর‌ইতলী ইউনিয়নে ডাকাত দলের সদস্যদের সাথে পুলিশের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে গুলিবিদ্ধ হয়ে মুন্না (৩০) নামে এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের ৫ সদস্য।

বৃহস্পতিবার (৩ আগস্ট) ভোরে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়াখালের ব্রিজ পয়েন্টে এ ঘটনা ঘটে।
 পুলিশ জানায়, নিহত মুন্না চকরিয়া থানার হারবাং ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কোরবানিয়াঘোনার মাঈন উদ্দীনের ছেলে ও আন্ত:জেলা ডাকাত দলের সদস্য।
আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই রাজীব কুমার, এএসআই মহসিন শেখ, কনস্টেবল তরিকুল ইসলাম, সুজন মিয়া ও মহসিন মিয়া।
 বৃহস্পতিবার বিকেলে চকরিয়া থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শাকিল আহমদ এসব তথ্য জানান। এসময় চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার ( এএসপি) রাকিব-উর-রাজা উপস্থিত ছিলেন।
 চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, হারবাং ছড়াখালের ব্রিজ পয়েন্ট এলাকায় নিয়মিত টহলের সময় ডাকাত দলের অবস্থান টের পায় পুলিশ। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থেও পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পুলিশের পক্ষ থেকে ৪ রাউড ও ডাকাত দলের‌ সদস্যরা ১২ রাউন্ড গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাত দল পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুইটি এলজি, দুই রাউন্ড কার্তুজ, কয়েকটি দা-কিরিচ ও একটি বাইক উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..