সোমবার, ২৭ মে ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

ভোলার লালমোহনে সড়ক দূর্ঘটনায় প্রান হারালেন চিকিৎসক

মোঃ হাসনাইন স্টাফ রিপোর্টার, ভোলা।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

ভোলার লালমোহনে মোটরসাইকেল মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে হিল্লোল দে (৩০) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরের দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ফরাজি বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান,নিহত চিকিৎসক হিল্লোল দে তার কুঞ্জের হাট বাসা থেকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফরাজি বাজার সংলগ্ন এলাকায় গিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চিকিৎসক মারা যান এবং তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত হিল্লোল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন বলে জানা গেছে,তিনি ৪০ তম বিসিএসের যোগদানকৃত একজন স্বাস্থ্য কর্মকতা ছিলেন।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হিল্লোল দে নামক লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসটি জব্দ করেছে, তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তিনি আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন ভোলা জেলা সিভিল সার্জন ডাক্তার কে এম সফিকুজ্জামান।তিনি ডাঃ হিল্লোলের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এদিকে তার মৃত্যুতে বোরহানউদ্দিন উপজেলার তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত হিল্লোল বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের কাজল চন্দ্রের ছেলে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..