সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ভোলার লালমোহনে সড়ক দূর্ঘটনায় প্রান হারালেন চিকিৎসক

মোঃ হাসনাইন স্টাফ রিপোর্টার, ভোলা।
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩

ভোলার লালমোহনে মোটরসাইকেল মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে হিল্লোল দে (৩০) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরের দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের ফরাজি বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান,নিহত চিকিৎসক হিল্লোল দে তার কুঞ্জের হাট বাসা থেকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফরাজি বাজার সংলগ্ন এলাকায় গিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চিকিৎসক মারা যান এবং তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত হিল্লোল দে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন বলে জানা গেছে,তিনি ৪০ তম বিসিএসের যোগদানকৃত একজন স্বাস্থ্য কর্মকতা ছিলেন।

লালমোহন থানার পরিদর্শক (তদন্ত) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হিল্লোল দে নামক লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসটি জব্দ করেছে, তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। তিনি আরো জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন ভোলা জেলা সিভিল সার্জন ডাক্তার কে এম সফিকুজ্জামান।তিনি ডাঃ হিল্লোলের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

এদিকে তার মৃত্যুতে বোরহানউদ্দিন উপজেলার তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত হিল্লোল বোরহানউদ্দিন উপজেলার টগবী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের কাজল চন্দ্রের ছেলে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..