মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

খুলনায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশে নতুন পুলিশ সুপারের যোগদান

মোঃ নজরুল ইসলাম, (খুলনা মেট্রো) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২

খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৬ এর পুলিশ সুপার এম এ জলিল সিলেটের অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। তার স্থানে স্থলাভিষিক্ত হয়েছেন কানাই লাল সরকার। শুক্রবার পুলিশ কার্যালয়ে এক অনুষ্ঠান আয়োজোনের মাধ্যমে বিদায়ী ও আগত পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

খুলনা ইন্ডাস্ট্রিয়াল পুলিশের পাঠানো প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় , পুলিশ সুপার এম এ জলিল ২২ তম বিসিএস এ সহকারী পুলিশ সুপার হিসেবে পুলিশ বাহিনীতে যোগদান করেন। পদোন্নতি পেয়ে তিনি সিলেটের অতিরিক্ত ডিআইজি হিসেবে যোগদান করার জন্য শুক্রবার রওনা হয়েছেন। বিদায়ী অনুষ্ঠানে তিনি সহকার্মীদের উদ্দেশ্যে স্মৃতিচরণমূলক বক্তব্য প্রদান করেন।

অপরদিকে নবনিযুক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার ২৭ তম বিসিএস এ সহকারী পুলিশ সুপার হিসেবে বাহিনীতে যোগদান করেন। অনুষ্ঠানে তিনি পুলিশ সদস্যদের প্রতি দিক নির্দশনামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার সাইকুল আহম্মেদ ভূঁইয়া, সহ ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনার অন্যান্য অফিসার ও পুলিশ সদস্যগণ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..