রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

নড়াইলে শীত নিবারণে হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইল শীত নিবারণে হতদরিদ্রদের দেয়া হলো কম্বল।নড়াইলে জেড আই ফাউন্ডেশনের পক্ষ থেকে দুঃস্থ শীতার্থদের মাঝে বুধবার এ কম্বল বিতরণ করা হয়।
দুপুরে নড়াইল শহরতলীর বাশভিটা এলাকায় জেড আই ফাউন্ডেশনের কার্যালয়ে জেড আই ফাউন্ডেশনের সভাপতি ও সাংবাদিক ইউনিটি’র সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জামীর সঞ্চালনায় দুস্থ অসহায় ও শীতার্থদের হাতে কম্বল তুলে দেন নড়াইল জেলা পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ নিজামউদ্দিন খান নিলু । কনকনে শীতে কম্বল পেয়ে স্বস্তি এনে দেয় সমাজের সুবিধা বঞ্চিতদের মাঝে। এ দিন শীতার্থদের মাঝে একশত কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা ইন্টেলিজেন্স বিভাগের প্রধান ডি আই ওয়ান মীর শরিফুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনর্চাজ শিমুল কুমার দাস ,জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ৭১ টিভির নড়াইল জেলা প্রতিনিধি এড. আজিজুল ইসলাম, পুলিশের কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..