রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
শিরোনামঃ
মিল্টনের ব্লেড-ছুরিতে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ

নড়াইল দুই মাদক কারবারি বিপুল পরিমান ইয়াবা সহ আটক।

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার এড়েন্দা বাসষ্টান্ড হতে দুই মাদক কারবারিকে বিপুল পরিমান ইয়াবা সহ আটক করেছে লোহাগড়া পুলিশ।

পুলিশ ও স্হানীয় সুত্রে জানা যায়,০৩ সেপ্টেম্বর শুক্রবার সকাল আনুমানিক ১০ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন কুমড়ি হতে ইয়াবার একটি বড় চালান আসছে। এর ধারাবাহিকতায় এস আই বাবুল, এ এস আই মিকাইল ও এস আই আলমগীর অপারেশন পরিচালনা করেন।

এসময়ে এএস আই মিকাইল দক্ষিণ দিক থেকে আসা লাল একটি হিরো হোন্ডা মোটরসাইকেল এড়েন্দা নামক স্হানে আসলে তার গতিরোধ করে।

তারা হলেন নড়াইলের বরাশুলা গ্রামের সৈয়দ ওলিয়ার রহমানের ছেলে মোঃ হিরো ( ৩৮) এর দেহ তল্লাশি করে প্যান্ট এর পকেট হতে ৪৫৫ টি ইয়াবা ট্যাবলেট ও নড়াইলের কমলাপুর গ্রামের বাবর আলীর ছেলে মোঃ রাজু মিয়া ( ৩২) এর প্যান্ট এর পকেট থেকে ১০০ টি ইয়াবা ট্যাবলেট সহ তাদের আটক করে।

আটককৃত হিরো একজন মাদক ব্যাবসায়ী। তার নামে নড়াইল জেলার বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা আছে বলে জানা যায়।

এ ঘটনায় লোহাগড়া থানার ওসি তদন্ত হরিদাশ রায়
দৈনিক সংগ্রাম প্রতিদিন কে ঘটনার সত্যতা স্বীকার করে জানান আটককৃতদের নামে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..