বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
ঢাবিতে  হত্যার ঘটনায় ৩ শিক্ষার্থী  আটক যাত্রাবাড়ী থানার সাবেক ওসি আবুল হাসানের ৭ দিনের রিমান্ডে নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুষ্টিয়ায় বন্যার পানিতে ডুবে তিন জনের মৃত্যু,দুই শিশুর মরদেহ উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুর প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃকুষ্টিয়ার দৌলতপুরে চিলমারীর চরে বন্যার পানিতে ডুবে দুই শিশু সহ ফিলিপ নগর ইউনিয়নে এক জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলার চিলমারী ইউনিয়নের দক্ষিণ খারিজারথাক গ্রামে বাড়ির পাশের জলাশয়ে ডুবে সিয়াম (৭) ও ঝুমা আক্তার (৭) নামে দুই শিশু সহ ফিলিপ নগর কামারপাড়া গ্রামে, মেঃ ওমর কামারের ছেলা, সুজন (৩০) সহ মোট তিন জন মারা যায়।

নিহত শিশু সিয়াম একই গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে ও ঝুমা আক্তার মনি জমাদারে মেয়ে।

চিলমারী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ আহমেদ জানান, বন্যার পানিতে বাড়ির আশপাশের জলাশয় ভরে উঠলে সেই পানিতে খেলতে গিয়ে দক্ষিণ খারিজারথাক গ্রামের ছিদ্দিক মোল্লার ছেলে সিয়াম ও মনি জমাদারে মেয়ে ঝুমা আক্তার ডুবে যায়। বাড়ির লোকজন তাদের উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এদিকে, ফিলিপ নগর ইউনিয়ন চেয়ারম্যান, এ,কে,এম,ফজলুল হক কবিরাজ জানাই,সুজন পদ্মা নদীতে পাট ধুয়ার সময় তলিয়ে যায় পরে এলাকার লোকজন খোজ খবর করে নদীতে নেমে তার মরদেহ উদ্ধার করে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..