মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ 

চট্টগ্রাম – কক্সবাজার রেললাইন যেন মৃত্যুপুরী  নাই কোন সচেতনা 

মোরশেদ আলম চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:
  • আপলোডের সময় : রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪
কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নে রেলপথ দিয়ে হাঁটার সময় ট্রেনে কাটা পড়ে শাহ আলম (৫০)নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
রোববার সকাল ৭টায় চকরিয়া বরইতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ চকরিয়া পহরচাঁদা গোবিন্দপুর সীমান্তে পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা।
বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার আইকনিক রেল স্টেশন মাস্টার গোলাম রাব্বানী।
স্থানীয়রা বলেন ‘সকাল ৮টার দিকে ওই বৃদ্ধকে রেলপথ ধরে হাঁটতে দেখে যায়। কিছুক্ষণ পর ঢাকা থেকে কক্সবাজারগামী একটি ট্রেন ওই এলাকা অতিক্রম করে। পরে রেল লাইনের পাশে মরদেহ পড়ে থাকতে দেখা যায়।
কক্সবাজার আইকনিক রেল স্টেশন মাস্টার গোলাম রাব্বানী জানান, ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখছে।
এই মত অবস্থা স্থানীয়রা জানান চট্টগ্রাম থেকে কক্সবাজার রেললাইনটি মৃত্যুপূরীতে রূপ নিয়ে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..