শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

শিশু দিবসে বেদে সম্প্রদায়ের মাঝে খাবার বিতরণ চট্টগ্রাম আনোয়ারা সাংবাদিক সমিতির

মোঃআসিফুল ইসলাম সানি, বিশেষ প্রতিনিধি,চট্টগ্রামঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বেদে সম্প্রদায়ের মাঝে খাবার ও মিষ্টি বিতরণ করেছে আনোয়ারা সাংবাদিক সমিতি (আসাস)। শুক্রবার (১৭ মার্চ) দুপুরে উপজেলার শোলকাটা মেডিকেল সংলগ্ন এলাকায় ভাসমান বেদে সম্প্রদায়ের মাঝে কর্মসূচী পালন করা হয়। পরে বেদে সম্প্রদায়ের শিশুদের মাঝে মিষ্টি বিতরণ করেন আসাসের নেতারা।এ সময় উপস্থিত ছিলেন আসাসের সভাপতি রূপন দত্ত, সাধারণ সম্পাদক এনামুল হক নাবিদ, সাংগঠনিক সম্পাদক ফরহাদুল ইসলাম, অর্থ সম্পাদক জাবেদুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহিদ হাসান হৃদয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রিয়াদ হোসেন, পাঠাগার ও সমাজসেবা সম্পাদক শেখ আবদুল্লাহ, সদস্য কাঞ্চন সুশীল, নুরুল কবির, ও মো. আরফাত হোসেন।সভাপতি ও সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আজ বাঙালি জাতির স্বপ্নযাত্রা বাঙালির অস্তিত্বের বাতিঘর শেখ মুজিবুর রহমানের জন্মদিন। শেখ মুজিবের জন্ম মানে এক মহানায়কের আগমন। তিনি শুধু স্বাধীন বাংলাদেশ উপহার দেন নি; আজীবন সংগ্রাম করেছেন বিশ্ব মানচিত্রে বাংলাদেশকে একটি উন্নত জাতি হিসেবে উপহার দিতে। এ মহানায়কের স্বপ্ন ছিল একটি ক্ষুধামুক্ত বাংলাদেশ বির্ণিমাণ করা। আগামীর সুন্দর বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে আনোয়ারা সাংবাদিক সমিতি এ মানবিক সামাজিক কাজগুলো করে যাবে।

নেতৃবৃন্দ এ পথশিশুদের নাগরিক অধিকার নিশ্চিত করে মানবসম্পদে রূপান্তর করার মাধ্যমে আগামীর স্মার্ট বাংলাদেশ করার সহযাত্রী করতে আহ্বান জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..