সোমবার, ২৭ মে ২০২৪, ১১:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উদ্বোধন হলো লস্কর ইউনিয়নের মিনাজ বাজারের নব নির্মিত শহীদ মিনার।

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি খুলনা:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

আজ ২১শে ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার পাইকগাছা উপজেলার খড়িয়া মিনাজ বাজারে লস্কর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নির্মিত শহীদ মিনারে রাত ১২:০১ মিনিটে পরিষদবর্গ সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শুভ উদ্বোধন করেন ৬নং লস্কর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আধুনিক লস্কর ইউনিয়ন গড়ার কারিগর লস্কর কড়ুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সুযোগ্য সভাপতি জনাব কে এম আরিফুজ্জামান (তুহিন)।

সূর্যোদয়ের পূর্বে, মুক্তিযোদ্ধা, লস্কর ইউনিয়নের আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের মানুষ শহীদ মিনার চত্বরে জড়ো হতে শুরু করে। পরবর্তীতে মিনাজ বাজারে স্থাপিত আওয়ামীলীগ কার্যালয়ে এবং শহীদ মিনার চত্বরে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) করা হয়। এরপর বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা দলে দলে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদ’দের প্রতি শ্রদ্ধা জানায়। খড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, খড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়, খড়িয়া মিলন বীথি সরকারি প্রাথমিক বিদ্যালয়, খড়িয়া মিনাজ চক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খড়িয়া গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক শিক্ষিকার মাঝে খাবার বিতরণ করা হয়। পরবর্তী আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কে এম শহিদুল ইসলাম, এ্যাডঃ এম এম ইদ্রিসুর রহমান মন্টু, আওয়ামীলীগ নেতা ডাঃ নরেন্দ্র নাথ মন্ডল, গোবিন্দ ঢালী, টুটুল ঢালী, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম সানা, রফিকুল ইসলাম, পরমানন্দ কুমার সানা, অরবিন্দ কুমার মন্ডল, দিলীপ কুমার মন্ডল, অঞ্জলি রানী ঢালী ও সাবেক ইউপি সদস্য আছাবুর রহমান সরদার । এসময় আরো উপস্থিত ছিলেন শেখর ঢালী, জেবালুল ইসলাম বুলু, ভৈরব ঢালী, উত্তম কুমার ঢালী, জগন্নাথ মন্ডল, সুকুমার হালদার, পিটার হালদার, আমির হোসেন ঢালী, জাকির হোসেন গাজী, রেজাউল করিম, দীনেশ চন্দ্র মন্ডল, মাজহারুল ইসলাম ডালিম, সুজন মন্ডল, জাহাঙ্গীর ঢালী, বাবুল আক্তার, আওছাফুর রহমান, সালামুন হোসেন, দিনারুল ইসলাম সানা, সেলিম মালী, প্রশান্ত মন্ডল ও সন্তোষ সানা সহ আরো অনেকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..