শুক্রবার, ১০ মে ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উদ্বোধন হলো লস্কর ইউনিয়নের মিনাজ বাজারের নব নির্মিত শহীদ মিনার।

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি খুলনা:
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৩

আজ ২১শে ফেব্রুয়ারি রোজ মঙ্গলবার পাইকগাছা উপজেলার খড়িয়া মিনাজ বাজারে লস্কর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নির্মিত শহীদ মিনারে রাত ১২:০১ মিনিটে পরিষদবর্গ সাথে নিয়ে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শুভ উদ্বোধন করেন ৬নং লস্কর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান আধুনিক লস্কর ইউনিয়ন গড়ার কারিগর লস্কর কড়ুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সুযোগ্য সভাপতি জনাব কে এম আরিফুজ্জামান (তুহিন)।

সূর্যোদয়ের পূর্বে, মুক্তিযোদ্ধা, লস্কর ইউনিয়নের আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও এলাকার সর্বস্তরের মানুষ শহীদ মিনার চত্বরে জড়ো হতে শুরু করে। পরবর্তীতে মিনাজ বাজারে স্থাপিত আওয়ামীলীগ কার্যালয়ে এবং শহীদ মিনার চত্বরে জাতীয় পতাকা উত্তোলন (অর্ধনমিত) করা হয়। এরপর বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র ছাত্রীরা দলে দলে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পন করে ভাষা শহীদ’দের প্রতি শ্রদ্ধা জানায়। খড়িয়া মাধ্যমিক বিদ্যালয়, খড়িয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়, খড়িয়া মিলন বীথি সরকারি প্রাথমিক বিদ্যালয়, খড়িয়া মিনাজ চক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও খড়িয়া গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাঁচ শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক শিক্ষিকার মাঝে খাবার বিতরণ করা হয়। পরবর্তী আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কে এম শহিদুল ইসলাম, এ্যাডঃ এম এম ইদ্রিসুর রহমান মন্টু, আওয়ামীলীগ নেতা ডাঃ নরেন্দ্র নাথ মন্ডল, গোবিন্দ ঢালী, টুটুল ঢালী, ইউপি সদস্য জাহাঙ্গীর আলম সানা, রফিকুল ইসলাম, পরমানন্দ কুমার সানা, অরবিন্দ কুমার মন্ডল, দিলীপ কুমার মন্ডল, অঞ্জলি রানী ঢালী ও সাবেক ইউপি সদস্য আছাবুর রহমান সরদার । এসময় আরো উপস্থিত ছিলেন শেখর ঢালী, জেবালুল ইসলাম বুলু, ভৈরব ঢালী, উত্তম কুমার ঢালী, জগন্নাথ মন্ডল, সুকুমার হালদার, পিটার হালদার, আমির হোসেন ঢালী, জাকির হোসেন গাজী, রেজাউল করিম, দীনেশ চন্দ্র মন্ডল, মাজহারুল ইসলাম ডালিম, সুজন মন্ডল, জাহাঙ্গীর ঢালী, বাবুল আক্তার, আওছাফুর রহমান, সালামুন হোসেন, দিনারুল ইসলাম সানা, সেলিম মালী, প্রশান্ত মন্ডল ও সন্তোষ সানা সহ আরো অনেকে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..