সোমবার, ২৭ মে ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

বাগেরহাটে তানু ভূঁইয়া হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত সহ ৯ জন গ্রেপ্তার।

স্টাফ রিপোর্টার খুলনা,
  • আপলোডের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

বাগেরহাটে স্বেচ্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়া হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র সহ হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত ফরিদ সহ ৯ জনকে আটক করেছে বাগেরহাট জেলা পুলিশ।

শনিবার রাতে পিরোজপুর জেলার ইন্দুরকানি থানাধীন বালিপাড়া থেকে প্রধান অভিযুক্তের ফুপু বাড়ি থেকে তাদের আটক করে।এ সময়ে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তল,একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। রবিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার কে এম আরিফুল হক সাংবাদিকদের এসব তথ্য জানান।

উল্ল্যেখ্য গত শুক্রবার রাতে জেলা স্বেস্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়াকে তার বাড়ীর সন্নিকটে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী কানিজ ফাতিমা ১৭ জনের নাম উল্ল্যেখ সহ অজ্ঞাত ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..