বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

বাগেরহাটে তানু ভূঁইয়া হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত সহ ৯ জন গ্রেপ্তার।

স্টাফ রিপোর্টার খুলনা,
  • আপলোডের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

বাগেরহাটে স্বেচ্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়া হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র সহ হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত ফরিদ সহ ৯ জনকে আটক করেছে বাগেরহাট জেলা পুলিশ।

শনিবার রাতে পিরোজপুর জেলার ইন্দুরকানি থানাধীন বালিপাড়া থেকে প্রধান অভিযুক্তের ফুপু বাড়ি থেকে তাদের আটক করে।এ সময়ে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তল,একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। রবিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার কে এম আরিফুল হক সাংবাদিকদের এসব তথ্য জানান।

উল্ল্যেখ্য গত শুক্রবার রাতে জেলা স্বেস্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়াকে তার বাড়ীর সন্নিকটে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী কানিজ ফাতিমা ১৭ জনের নাম উল্ল্যেখ সহ অজ্ঞাত ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..