বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

ভালুকায় ফুটন্ত পানিতে ঝলসে গেছে যুবকের শরীর

শেখ সেলিম রেজা,স্টাফ রিপোর্টার :-
  • আপলোডের সময় : রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের ভালুকায় অটোযাত্রীর ছুঁড়া কেটলীর ফুটন্ত পানিতে হাফিজুল ইসলাম (৩৫) নামে এক যুবকের শরীর ঝলসে গেছে। আহত যুবককে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় স্থানীয়রা অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন। ঘটনাটি ঘটেছে শনিবার বিকেলে উপজেলার হবিরবাড়ি গ্রামের আমতলী এলাকায়। এ ঘটনায় মডেল থানায় মামলা হয়েছে।

স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, ঘটনার সময় মেহেদী হাসান সাকিব (২৪) নামে এক যুবকের সাথে ব্যাটারী চালিত অটোরিকশার ভাড়া নিয়ে আটোচালকের সাথে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। এসময় অটোচালক ছিনতাইকারী বলে চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন অভিযুক্ত যুবককে আটক করে। খোঁজ পেয়ে আমতলী এলাকার ইসমাইল হোসেনের ছেলে মোঃ হাফিজুল ইসলাম বিক্ষুব্দ লোকজনের হাত থেকে ওই যুবককে উদ্ধার করে পাশের জনৈক করিমের চাস্টলে নিয়ে যান। এসময় অভিযুক্ত যুবক চাস্টলের কেটলীর ফুটন্ত পানি হাফিজুলের গায়ে ছুঁড়ে দিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করে,পুলিশে সোপর্দ করা হয়। আহত হাফিজুলকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় হাফিজুলকে উন্নত চিকিৎসার জন্য রোববার সকালে ঢাকা শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত হাফিজুল ইসলামের ভাই তোফাজ্জল হোসেন জানান, ভাড়া নিয়ে গোলযোগ করা অটোযাত্রীকে বিক্ষুব্দ জনতার হাত থেকে বাঁচাতে গিয়ে ওই যাত্রীর ছুঁড়া ফুটন্ত পানিতে তার ভাইয়ের ঘার, পিঠ ও গলাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গিয়ে মারাত্মকভাবে আহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার মুলাইদ গ্রামের আলতাব হোসেনের ছেলে মেহেদী হাসান সাকিবের বিরুদ্ধে মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..