শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

লক্ষীপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন টেনিস কমপ্লেক্স উদ্ধোধন ।

এ জে এম ইসমাইল হোসেন লক্ষীপুর জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক নির্মিত আধুনিক ও দৃষ্টিনন্দন “টেনিস কমপ্লেক্স, লক্ষ্মীপুর” এর শুভ উদ্বোধন

করেন। জনাব মেজবাহ উদ্দিন, মাননীয় সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সাধারণ সম্পাদক, অফিসার্স ক্লাব, ঢাকা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, লক্ষ্মীপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো: আবুল হোসেন, যুগ্ম সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপার, লক্ষ্মীপুর, জনাব কুলপ্রদীপ চাকমা, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, লক্ষ্মীপুর, ডাঃ আহাম্মদ কবীর, সিভিল সার্জন, লক্ষ্মীপুর, জনাব এ. কে. এম. সালাহ্ উদ্দিন টিপু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, মেয়র, লক্ষ্মীপুর পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, লক্ষ্মীপুর সদর, জনাব বশির উদ্দিন, উপপরিচালক, এনএসআই।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, ক্রীড়াপ্রেমী ও টেনিস ক্লাবের সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রিয় সাংবাদিকবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..