শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লক্ষীপুরে আধুনিক ও দৃষ্টিনন্দন টেনিস কমপ্লেক্স উদ্ধোধন ।

এ জে এম ইসমাইল হোসেন লক্ষীপুর জেলা প্রতিনিধি।
  • আপলোডের সময় : শনিবার, ২২ অক্টোবর, ২০২২

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক নির্মিত আধুনিক ও দৃষ্টিনন্দন “টেনিস কমপ্লেক্স, লক্ষ্মীপুর” এর শুভ উদ্বোধন

করেন। জনাব মেজবাহ উদ্দিন, মাননীয় সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এবং সাধারণ সম্পাদক, অফিসার্স ক্লাব, ঢাকা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মোঃ আনোয়ার হোছাইন আকন্দ, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট, লক্ষ্মীপুর। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. মো: আবুল হোসেন, যুগ্ম সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, জনাব মোঃ মাহফুজ্জামান আশরাফ, পুলিশ সুপার, লক্ষ্মীপুর, জনাব কুলপ্রদীপ চাকমা, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, লক্ষ্মীপুর, ডাঃ আহাম্মদ কবীর, সিভিল সার্জন, লক্ষ্মীপুর, জনাব এ. কে. এম. সালাহ্ উদ্দিন টিপু, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, লক্ষ্মীপুর সদর, জনাব মোজাম্মেল হায়দার মাসুম ভূইয়া, মেয়র, লক্ষ্মীপুর পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, সাবেক কমান্ডার, মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, লক্ষ্মীপুর সদর, জনাব বশির উদ্দিন, উপপরিচালক, এনএসআই।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, ক্রীড়াপ্রেমী ও টেনিস ক্লাবের সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রিয় সাংবাদিকবৃন্দ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..