শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ একজন আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার পাঁচবিবি উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মামুন (২২) নামের কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

সোমবার রাতে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, সোমবার সন্ধার আগ মুহূর্তে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্ব উসনা এলাকায় অভিযান চালিয়ে ১ (এক) হাজার ৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মামুন নামের কুখ্যাত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে।

আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মামুন পাঁচবিবি উপজেলার উসনা এলাকার মোঃ বেলাল হোসেনের ছেলে।

আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করে যে সে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশন অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো।

পরবর্তীতে আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মামুন এর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে রয়েছে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..