বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ একজন আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার পাঁচবিবি উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমান বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মামুন (২২) নামের কুখ্যাত এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের সদস্যরা।

সোমবার রাতে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ মোস্তফা জামান, আর্টিলারি, ও সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ মাসুদ রানা এর নেতৃত্বে, সোমবার সন্ধার আগ মুহূর্তে গোয়েন্দা তথ্যের ভিক্তিতে একটি আভিযানিক দল জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার পূর্ব উসনা এলাকায় অভিযান চালিয়ে ১ (এক) হাজার ৫ পিস বুপ্রেনরফিন ইঞ্জেকশনসহ মামুন নামের কুখ্যাত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে।

আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মামুন পাঁচবিবি উপজেলার উসনা এলাকার মোঃ বেলাল হোসেনের ছেলে।

আটককের পর র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী স্বীকার করে যে সে দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য বুপ্রেনরফিন ইঞ্জেকশন অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিলো।

পরবর্তীতে আটককৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী মামুন এর বিরুদ্ধে জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে রয়েছে র‍্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..