শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটুক্তি স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক তারিকুল গ্রেফতার

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

নড়াইলের লোহাগড়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার অভিযোগে উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো: তারিকুল ইসলামকে (৪২) গ্রেফতার করা হয়েছে। সোমবার (৮ আগষ্ট) উপজেলার শালনগর ইউনিযনের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে পুলিশ স্বেচ্ছাসেবক দলের ওই নেতাকে গ্রেফতার করে। গ্রেফতার তারিকুল ইসলাম পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।
এ ঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি দায়ের মামলাটি করেন। মামলার এজাহারে বলা হয়, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে অভিযুক্ত তারিকুল ইসলাম তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রবিবার (৭ আগষ্ট) সকালে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোষ্ট দেয় এবং তা শেয়ার করে। পোষ্টের পর পরই পোষ্টটি ভাইরাল হয়। এ ব্যাপারে লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ পোষ্ট দেওয়ার অভিযোগে লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক মো: তারিকুল ইসলাম নামে একজনকে আটক করে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..