মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশের ২৫২ এসআই অব্যাহতি.. স্বরাষ্ট্র উপদেষ্টা সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার সুমন গ্রেফতার শরণখোলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা বিচারপতি অপসারণের ক্ষমতা পেল সুপ্রিম জুডিসিয়াল কাউন্সিল জামায়াত নেতার দাড়ি ছিড়ে নিয়েছে ছাত্রদল; প্রতিবাদে বিক্ষোভ  কামাল আহমেদ মজুমদারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শরণখোলা ইসলামী আন্দোলনের গণসমাবেশ। ভালুকায় সাবেক ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে শান্তিগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির কার্যালয় দখলের অপচেষ্টার অভিযোগ মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ

নড়াইলের লোহাগড়ায় কৃষককে পিটিয়ে হত্যা

শরিফুজ্জামান, নড়াইল প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

নড়াইলের লোহাগড়ায় একজন কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
নিহত কৃষক মোক্তার মীর (৪৬) উপজেলার দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মৃত সৈয়দ জাফর আলীর ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, দিঘলিয়া ইউনিয়নের নোয়াগ্রামের মোক্তার মীরের সাথে একই গ্রামের প্রতিবেশী মিজানুর শিকদারের মধ্যে দিনমজুর দেওয়াকে কেন্দ্র করে শনিবার বিকালে উভয়ের মধ্যে কথাকাটাকাটি হয়।
এর জের ধরে সন্ধ্যার দিকে মিজানুর শিকদার, ইমান সরদার, আফজাল, নূর আলম, মনামিয়া, মোমতাজ বেগম, নাসিমা বেগমসহ ৮/১০ জন লাঠিসোটা নিয়ে মোক্তার মীরের বাড়ীর পাশে রাস্তার ওপর ঘিরে ফেলে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করে। হামলার সময় ঠেকাতে গিয়ে মোক্তারের ছেলে ইসমাইল মীর (২০) আহত হয় ।
রাতেই গুরুতর আহত মোক্তারকে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
পরে অবস্থার অবনতি হলে রোববার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে সকাল ৯ টার দিকে তার মৃত্যু হয়।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু হেনা মিলন হত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..