বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
এফডিসিতে সাংবাদিকদের উপর হামলা, আহত ২০ রায়পুরে মেয়রের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী পঞ্চপল্লীতে দুই ভাইকে হত্যার প্রতিবাদে মধুখালীতে মানববন্ধন কর্মসূচি থেকে মহাসড়ক অবরোধ খুলনায় বৃষ্টির জন্য  খোলা আকাশের নিচে নামাজ আদায় বাগেরহাটে গভীর রাতে আগুনে লেগে ৬টি দোকান পুড়ে ছাই।, লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জনসহ ১৩ জন প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা  চবি প্রশাসনে বিশাল পরিবর্তন। নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল 

ময়মনসিংহে প্রেমিকের মেস থেকে এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ময়মনসিংহে প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

ময়মনসিংহে প্রেমিকের মেস থেকে স্মৃতি আক্তার (২০) নামে এক নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৭ জুন) দুপুরে নগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিং হোমে এ ঘটনা ঘটে।

নিহত স্মৃতি শেরপুরের নকলা উপজেলার চর মদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। তিনি চরপাড়ার সন্ধানী স্পেশালাইজড হাসপাতালে নার্স হিসেবে কর্মরত ছিলেন।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই উপজেলার মো. হযরত আলীর ছেলে মো. সুমন মিয়ার সঙ্গে স্মৃতির প্রেমের সম্পর্ক ছিল। সুমন নগরীর চরপাড়া বাইলেন এলাকার মৈত্রী নার্সিং হোমের পাঁচ তলায় একটি মেসে বসবাস করতেন। সম্প্রতি সুমনকে বিয়ে করার জন্য চাপ দেন স্মৃতি। এ নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য দেখা দেয়।

ঘটনার আগের দিন (শনিবার) স্মৃতি সন্ধানী হাসপাতালে ডিউটি করতে যান। পরে ওই দিন তিনি আর নিজের বাসায় ফেরেননি। পরে দুপুরে সুমনের রুমে স্মৃতির ঝুলন্ত মরদেহ দেখে মেসের অন্যরা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

ওসি শাহ কামাল আকন্দ বলেন, স্মৃতির গলায় ফাঁস দেওয়ার স্পষ্ট চিহ্ন রয়েছে। তবে সুমন গতকাল (শনিবার) দুপুর থেকে নিখোঁজ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..