রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

লোহাগড়ায় চোরাই ৮টি মোটর সাইকেলসহ ৪ চোর আটক

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২

নড়াইলের লোহাগড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে অভিযান চালিয়ে আটটি মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের চার সদস্যকে আটক করেছে।

গত সোমবার রাতে লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আটটি মোটর সাইকেলসহ চার চোরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে লোহাগড়া থানা পুলিশ এক প্রেস ব্রিফিংয়ে জানান, উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ঝামারঘোপ বাজারে মুরাদের চায়ের দোকানের সামনে চোরাই মটর সাইকেল ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে আলফাডাঙ্গা উপজেলার টিটা গ্রামের কামাল শেখ ও বাজড়া গ্রামের মঞ্জুরুল ইসলাম জিসানকে দুইটি চোরাই ডিসকভার মোটর সাইকেলসহ আটক করে। আটককৃতদের তথ্য মতে, ওই দিন রাতেই লোহাগড়া ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরো ৬টি ডিসকভার মোটর সাইকেলসহ বাজড়া গ্রামের ইমদাদুল হক মিলন ও লোহাগড়ার আড়পাড়া গ্রামের ফসিয়ার সরদারকে আটক করা হয়।

এ সময় নড়াইলের এএসপি(সদর) সার্কেল রিজাজুল ইসলাম বলেন, আটকৃতরা আন্তজেলা মটর সাইকেল চোর চত্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন জেলা থেকে মটর সাইকেল চুরি ও ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত। তাদের দেওয়া তথ্যমতে আরো কিছু মটর সাইকেল উদ্ধার করা যাবে।

এ ব্যাপারে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মঙ্গলবার বিকালে আদালতে প্রেরন করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..