শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে ভাতিজার ধারালো অস্ত্রের কোপে চাচা খুন

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের ভাতিজা ইজাজুল মোল্লার (২৮) ধারালো অস্ত্রের কোপে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লা (৫৪)খুন হয়েছেন।

সোমবার (১৩ জুন) দুপুরে জমা-জমিকে কেন্দ্র করে নিজ বাড়িতে চাচাতো ভাই আফজাল মোল্যার ছেলে ভাতিজা ইজাজুল মোল্লার সাথে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লার কথা কাটাকাটি হয়।
কথাকাটা-কাটির এক পর্যায়ে ভাতিজা ইজাজুল মোল্যা (২৮) ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় স্বজনরা আহত রেজাউল ইসলাম পটু মোল্যাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রেজাউল ইসলাম পটু মোল্যা দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ছিলেন। দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে দুইপক্ষের আদালতে মামলা চলে আসছে। এ জমি দখলকে কেন্দ্র করে দু,পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।
এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন,দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন ঘটনার সত্য,এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে, পরিবেশ শান্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..