শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

নড়াইলে ভাতিজার ধারালো অস্ত্রের কোপে চাচা খুন

স্টাফ রিপোর্টার নড়াইলঃ
  • আপলোডের সময় : সোমবার, ১৩ জুন, ২০২২

নড়াইলের লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া গ্রামের ভাতিজা ইজাজুল মোল্লার (২৮) ধারালো অস্ত্রের কোপে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লা (৫৪)খুন হয়েছেন।

সোমবার (১৩ জুন) দুপুরে জমা-জমিকে কেন্দ্র করে নিজ বাড়িতে চাচাতো ভাই আফজাল মোল্যার ছেলে ভাতিজা ইজাজুল মোল্লার সাথে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লার কথা কাটাকাটি হয়।
কথাকাটা-কাটির এক পর্যায়ে ভাতিজা ইজাজুল মোল্যা (২৮) ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা দেশীয় অস্ত্র দিয়ে চাচা রেজাউল ইসলাম পটু মোল্লাকে কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় স্বজনরা আহত রেজাউল ইসলাম পটু মোল্যাকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহত রেজাউল ইসলাম পটু মোল্যা দিঘলিয়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক ছিলেন। দীর্ঘদিন ধরে জমাজমি নিয়ে দুইপক্ষের আদালতে মামলা চলে আসছে। এ জমি দখলকে কেন্দ্র করে দু,পক্ষের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে এ ঘটনা ঘটে।
এঘটনায় লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন,দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন ঘটনার সত্য,এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে, পরিবেশ শান্ত। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..