মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে,

হাতীবান্ধায় পূর্ব শত্রুতার জেরে মারধর গুরত্বর আহত ১

মোঃশাহীন আলম লালমনিরহাট প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে মারধরের অভিযোগ পাওয়া গেছে প্রতিবেশী রবিউল ইসলাম ও তার লোকজনের বিরুদ্ধে।

এ ঘটনায় ভুক্তভোগী আব্দুর রহমান বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযুক্তরা হলেন-প্রতিবেশী মৃত কাল্টু শেখের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে বেবী বেগম একই এলাকার শাহিন ইসলাম ও তার স্ত্রী লতা বেগম।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, বড়খাতা ইউনিয়নের পূর্ব সারডুবি এলাকায় পূর্বের জমি-জায়গায় বিষয় নিয়ে প্রতিবেশী রবিউলের সঙ্গে ভুক্তভোগী আব্দুর রহমানের বিরোধ চলছিলো। এমতাবস্থায় গত ২৭ মে বেলা দশটার দিকে অভিযুক্তরা পূর্ব পরিকল্পিত ভাবে যোগ সাজস করে বেআইনি জনতায় দলবদ্ধ হয়ে ভুক্তভোগী রহমানের নিজ জমিতে প্রবেশ করে টিনের বেড়া ও বিভিন্ন প্রকার গাছ নষ্ট করেন৷ এ সময় বাদী আব্দুর রহমানের ছেলে দবির হোসেন বাঁধা দিতে গেলে তাকে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করে আহত করে অভিযুক্তরা। পরে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

ভুক্তভোগী আব্দুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে আসামিরা আমার পৈতৃক ও কবলা খরিদা জমি অবৈধভাবে দখলে নিতে পায়তারা চালাচ্ছে। গত ২৭ মে তারই জেরে আমার ছেলের ওপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। থানায় অভিযোগ দিলেন ক্ষমতার জোরে এখনও আমাদের হুমকি ধামকি দিয়েই যাচ্ছে। আমি এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে একাধিকবার অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের কোন বক্তব্য পাওয়া যায়নি।

আবাসিক চিকিৎসক ডা : আনোয়ারুল ইসলাম জানান, মাথায় আঘাত গুরতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে, উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরন করা হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এরশাদুল আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..