শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

খাগড়াছড়ি রামগড় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জহিরুল ইসলাম , রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ি জেলার রামগড়ে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত কর্মসূচির শুরুতে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্চাসেবকলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ চত্বরে এসে মিলিত হয়।

আওয়ামী লীগের সভাপতি মোঃমোস্তফা হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী মোঃনুরুল আলম (আলমগীর),উপজেলা চেয়ারম্যান ও যুগ্নসাধারণ সম্পাদক বিশ্ব কুমার কার্বারী, পৌরআওয়ামী সভাপতি মেয়র মোঃরফিকুল আলম(কামাল), উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুক, সমাবেশে এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..