শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

খাগড়াছড়ি রামগড় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

জহিরুল ইসলাম , রামগড়(খাগড়াছড়ি)প্রতিনিধি:
  • আপলোডের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে খাগড়াছড়ি জেলার রামগড়ে বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।

শনিবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজিত কর্মসূচির শুরুতে আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,সেচ্চাসেবকলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অংশ গ্রহনে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ চত্বরে এসে মিলিত হয়।

আওয়ামী লীগের সভাপতি মোঃমোস্তফা হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২নং পাতাছড়া ইউপি চেয়ারম্যান কাজী মোঃনুরুল আলম (আলমগীর),উপজেলা চেয়ারম্যান ও যুগ্নসাধারণ সম্পাদক বিশ্ব কুমার কার্বারী, পৌরআওয়ামী সভাপতি মেয়র মোঃরফিকুল আলম(কামাল), উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার ফারুক, সমাবেশে এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি কর্তৃক হত্যার হুমকির তীব্র নিন্দা জানিয়ে বলেন, ৭৫ এ বঙ্গবন্ধুকে স্বপরিবারের হত্যা করা হয়। বিএনপি ও ছাত্রদল ৭৫ এর ঘটনা ঘটনোর হুমকি দেয়। রাজাকার, দেশ বিরোধী, ষড়যন্ত্রকারীদের রুখতে হবে। দোষীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..