শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

জয়পুরহাট ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির দায়ে তিনজনের কারাদণ্ড

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

জয়পুরহাটের আক্কেলপুরে র‍্যাব-৫ ক্যাম্পের অভিযানে যৌন উত্তেজক ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির সময় তিনজন কে হাতেনাতে আটক করেছে। এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তিনজনকেই ১৫ দিন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সকালে আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামে র‍্যাব-৫ জয়পুুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভেজাল ঔষধ তৈরির আলামতসহ তিনজন কে হাতেনাতে আটক করে এবং ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমের তাদের কারাদণ্ড প্রদান করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন, রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামের কলিম উদ্দীনের ছেলে রেজাউল করিম, তার ভাই জিল্লুর রহমান এবং একই গ্রামের আবুল হোসেনের ছেলে বেলাল হোসেন।

জয়পুুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় আক্কেলপুর উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের ইসমাইলপুর মুন্সিপাড়া গ্রামে একটি বাড়িতে যৌন উত্তেজক ভেজাল ঔষধ তৈরি করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৫,সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো.মাসুদ রানা, কোম্পানী উপ-অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম নেতৃত্বে ওই গ্রামে অভিযান চালিয়ে ৬ শত টি যৌন উত্তেজক সিরাপের বোতল (৬ শত লিটার), ১২ শত লিটার যৌন উত্তেজক খোলা তরল পানীয়,৫ শত ৫০ পিস যৌন উত্তেজক ট্যাবলেট,১ হাজার টি ভারতীয় বিভিন্ন ঔষধ কোম্পানীর লেভেল এবং আরও ১ শত ৫০ টি ভারতীয় ঔষধ কোম্পানীর লেভেল, অনুমোদনহীন ২ শত টি খালি বোতলে অস্বাস্থ্যকর পরিবেশে ও অবৈধ ঔষধ উৎপাদন করার সময় তাদের হাতেনাতে আটক করে র‍্যাব সদস্যরা।

আটককের পর জয়পুুরহাট র‍্যাবের সহযোগীতায় আক্কেলপুর উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে যৌন উত্তেজক ভেজাল আয়ুর্বেদী ঔষধ তৈরির দায়ে তিনজন কে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মৌসুমি হক। এমনকি জব্দকৃত সকল ভেজাল ঔষধ ও আলামত গুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দণ্ডপ্রাপ্ত আসামীদের জয়পুুরহাট জেলা কারাগারে পাঠানো হয়

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..