শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবীদের ১৫০টি আল-কুরাআন বিতরণ।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

আল-কুরআন বিতরণঃ
বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির বিজ্ঞ সদস্য জনাব মো: মুজাহেদুল ইসলাম শাহিন (আইডি নং-৬১৬৪) জনাব শাইখ মাহফুজ লিখিত “আল কুরআন সহজ ভাবাণুবাদ” এর ১৫০টি সৌজন্য কপি সমিতির বিজ্ঞ সদস্যদের মধ্যে বিতরণের জন্য প্রদান করেন।
তাৎক্ষণিকভাবে সমিতির সম্পাদক ব্যারিস্টার মো: রুহুল কুদ্দুস (কাজল) এসএমএস-এর মধ্যমে বিজ্ঞ সদস্যদেরকে অবহিত করলে সদস্যরা বিপুল আগ্রহভরে লাইব্রেরী থেকে আজ সোমবার নিজ নিজ কপি সংগ্রহ করেন। এ সময় লেখক জনাব শাইখ মাহফুজ ও দাতা জনাব মো: মুজাহেদুল ইসলাম শাহিনসহ অন্যান্য বিজ্ঞ সদস্যরা উপস্থিত ছিলেন।
বার্তা প্রেরক,
রবিউল হাসান
প্রশাসনিক কর্মকর্তা
বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..