শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইল লেগুনার চাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালকের

স্টাফ রিপোর্টারঃনড়াইলঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২

নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের ডৌয়াতলা গ্রামের বকতিয়ার কাজীর ছেলে।লোহাগড়ায় সড়ক দূর্ঘটনায় লেগুনার চাপায় প্রাণ গেল মোটরসাইকেল চালক মামুন কাজীর(২৬)

মঙ্গলবার দুপুর ১টার দিকে যশোর-কালনা মহাসড়কের কচুবাড়িয়া নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোহাগড়া থেকে কাজ শেষে মোটরসাইকেল চালক মামুন ও তার বন্ধু শাকিল শেখ বাড়ি ফিরছিল। তারা যশোর-কালনা মহাসড়কের কচুবাড়িয়া এলাকায় পৌঁছালে সাইড দিতে গিয়ে অপর মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে সড়কের ওপর পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি লেগুনা মামুনের মাথার ওপর দিয়ে চলে যায়। এতে মামুন গুরুতর আহত হয়।

এলাকাবাসী গুরুতর আহত মামুন ও শাকিলকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মামুনকে মৃত ঘোষনা করেন।

অপর আহত শাকিলকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..