রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

লোহাগড়ায় ১২ ইউনিয়নে ৭টি নৌকা,৫টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১

নড়াইল লোহাগড়া উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন রোববার শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। এর আগে সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ করা হয়। ভোট চলাকালে কোথাও বড় ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। সন্ধ্যার পর পরই বিভিন্ন কেন্দ্রের ফলাফল প্রকাশ হতে থাকে।

উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বে সরকারি ফলাফলে দেখা যাচ্ছে , এই উপজেলার ১২ টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৭ টি’তে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী এবং ৫ টি’তে স্বতন্ত্র প্রার্থী,যারা বিজয়ী হয়েছেন তাঁদের নামের তালিকা সহ।

*লোহাগড়া ইউপিতে নাজমিন খন্দকার-(নৌকা)

*শালনগর ইউপিতে মো: লাবু মিয়া-(নৌকা)

*নোয়াগ্রাম ইউনিয়ন মুন্সী জোসেফ হোসেন-(নৌকা)

*জয়পুর ইউপিতে মো: সাইফুল ইসলাম সুমন-(নৌকা)

*কাশীপুর ইউপিতে মো: মতিয়ার রহমান-(নৌকা)

*কোটাকোল ইউপিতে হাচান মোল্লা-(নৌকা)

*ইতনায় শেখ সিহানুক রহমান-(নৌকা)

*লাহুড়িয়া কামরান শিকদার-(স্বতন্ত্র)

*লক্ষ্মীপাশা ইউপিতে নুর মোহাম্মদ-(স্বতন্ত্র)

*মল্লিকপুর ইউপিতে সাহিদুর রহমান-(স্বতন্ত্র)

*দিঘলিয়া ইউনিয়নে সৈয়দ বোরহান উদ্দিন-(স্বতন্ত্র)

*নলদী ইউপিতে মো:আবুল কালাম আজাদ (পাখি)-(স্বতন্ত্র)

লোহাগড়ায় ১২ ইউনিয়নে ৭টি নৌকা,৫টি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..