রবিবার, ২৬ মে ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

টেকনাফ বিজিবির ডগ ব্রাভোর অভিযানে ইয়াবা উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

কক্সবাজারের টেকনাফ সীমান্তের দমদমিয়া বিজিবির চেকপোস্টে মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবাসহ দুই পাচারকারীকে আটক করা হয়েছে।শুক্রবার সকালে এ অভিযান পরিচালনা করা হয়।

 

আটক দুজন হলেন- মো. লেবু মিয়া (২৫) ও মো. ইসমাইল হোসেন (৩৪)। তাদের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী থানার সরলা গ্রামে।টেকনাফ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ফয়সাল হাসান খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।তিনি বলেন, দমদমিয়া চেকপোস্টে বিজিবি সদস্যরা নিয়মিত তল্লাশি পরিচালনা করছিল। টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি ট্রাক দমদমিয়া চেকপোস্টে পৌঁছলে সন্দেহ হলে তল্লাশির জন্য থামানো হয়।

 

পরে ডগ ব্রাভো ও হ্যান্ডেলাররা তল্লাশি করে। এ সময় ডগ ব্রাভো ট্রাকের এয়ার ক্লিনার ফিল্টারে ক্রমাগত ঘ্রান নিতে থাকে এবং সন্দেহমূলক আচরণ করে।পরে ট্রাকের এয়ার ক্লিনার ফিল্টার খুলে ৬০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

 

জব্দ ইয়াবার আনুমানিক বাজার মূল্য এক কোটি ৮০ লাখ টাকা বলে জানান ফয়সাল হাসান।ট্রাকের মালিক মো. হাফিজুর রহমানকে পলাতক দেখিয়ে আটকদের টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..