শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

ঝিনাইদা অস্ত্র ও গুলি সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে অস্ত্র ও বুলেটসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার (১৩ জুলাই) রাতে উপজেলার দখলপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আজ বুধবার দুপুরে আটককৃতদের হরিনাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো হরিণাকুন্ডু নিবাসী আবুবক্কর ছিদ্দিক (৩৫) এবং সাগর হোসেন (৩০)।

ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দখলপুরে অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে। এসময় র‍্যাব সদস্যরা দখলপুর গ্রামে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১টি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড বুলেট, সন্ত্রাসী কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..