বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ঝিনাইদা অস্ত্র ও গুলি সহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ঝিনাইদহের হরিণাকুন্ডু থেকে অস্ত্র ও বুলেটসহ ২ সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৬। মঙ্গলবার (১৩ জুলাই) রাতে উপজেলার দখলপুর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আজ বুধবার দুপুরে আটককৃতদের হরিনাকুন্ডু থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতরা হলো হরিণাকুন্ডু নিবাসী আবুবক্কর ছিদ্দিক (৩৫) এবং সাগর হোসেন (৩০)।

ঝিনাইদহ র‍্যাব ক্যাম্পের কমান্ডার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে দখলপুরে অস্ত্রধারী সন্ত্রাসীরা অবস্থান করছে। এসময় র‍্যাব সদস্যরা দখলপুর গ্রামে অভিযান চালিয়ে দুই সন্ত্রাসীকে আটক করে। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ১টি ওয়ান শুটারগান, ৪ রাউন্ড বুলেট, সন্ত্রাসী কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..