শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

পুত্রের লাঠির আঘাতে প্রাণ গেল বাবার,পুত্র গ্রেপ্তার

মোঃ রফিকুল ইসলাম, মোহনগঞ্জ,নেত্রকোণা:
  • আপলোডের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
নেত্রকোণার খালিয়াজুরীতে পুত্রের লাঠির আঘাতে জমির উদ্দিন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পুত্র জুয়েলকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ।
সোমবার (৭ অক্টোবর) দুপুরে অভিযুক্ত জুয়েলকে আদালতে পাঠিয়েছে পুলিশ।
এর আগে রোববার সন্ধ্যায় উপজেলার চাকুয়া ইউনিয়নের লেপসিয়া গ্রামে এমন ঘটনা ঘটেছে।
খালিয়াজুরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মকবুল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, লেপসিয়া গ্রামের বাসিন্দা জমির উদ্দিন। তার ছেলে জুয়েল প্রায় সময়ের টাকার জন্য চাপ দেন। রোববার বিকেলে টাকার জন্য বৃদ্ধ বাবাকে চাপ দেন। এ সময় বাবা টাকা দিতে পারবেন না বলে জানান। এ সময় জুয়েল ক্ষিপ্ত হয়ে একটি বাঁশের লাঠি দিয়ে তার বাবার মাথায় আঘাত করে। এ সময় জমির উদ্দিন মাটিয়ে লুটিয়ে পড়েন এবং কিছুক্ষণ পর মারা যান। খবর পেয়ে লেপসিয়া ফাঁড়ি থানার পুলিশ মরদেহ উদ্ধার করে ছেলে জুয়েলকে আটক করে। এ ঘটনায় নিহতের বড় ছেলে বাদী হয়ে রাতেই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
খালিয়াজুরী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মকবুল হোসেন জানান, ‘এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তার করে নেত্রকোণা আদালতে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..