মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন   যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে, মাশরাফীসহ ৮ বাংলাদেশি ক্রিকেটার

সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০২৪

সাম্প্রতিক বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় ধানমন্ডিতে আব্দুল মোতালিব (১৪) হত্যা মামলায় সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম মাহবুব আহমেদের আদালতে পুলিশ শাজাহান খানকে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করে। আদালত উভয় পক্ষের বক্তব্য শুনানি শেষে ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। শাজাহান খান উল্লেখ্য, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খানকে বৃহস্পতিবার রাতে ধানমন্ডি এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

গত ৪ আগস্ট ধানমন্ডিতে ছাত্র-জনতার মিছিলে অংশ নিয়েছিলেন মোতালিব। পুলিশের সঙ্গে ধাওয়া পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশের গুলিতে বুকে ও গলায় গুলিবিদ্ধ হন তিনি।

মোতালিবের বাবা আব্দুল মতিন বাদী হয়ে ধানমন্ডি থানায় ১৭৬ জনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামির তালিকায় রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শাজাহান খান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..