শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

সিলেটের গোলাপগঞ্জে তাজেল হত্যার প্রধান আসামি অপু গ্রেপ্তার

রিমন আহমদ, সিলেট জেলা প্রতিনিধি:
  • আপলোডের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

 সিলেটের গোলাপগঞ্জে তাজেল হত্যা মামলার প্রধান আসামি অপু আহমদকে (২০) গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার (৩০ অক্টোবর) বিকেলে সিলেটের বিয়ানীবাজার উপজেলা থেকে আসামিকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি গোলাপগঞ্জ উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের কদমরসুল গ্রামের সুফিল আহমদের ছেলে।
বিষয়টি নিশ্চিত করেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম শ্রাবণ তিনি বলেন, কিছুক্ষণ আগে আসামিকে বিয়ানীবাজার থেকে গ্রেপ্তার করা হয়েছে, আসামিকে থানায় নিয়ে আসা হচ্ছে।

উল্লেখ্য, গত (১৯ অক্টোবর) বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের আমনিয়া বড় মসজিদের পাশে মেসেঞ্জারে গালাগালির দ্বন্দ্বে তাজেল আহমদ প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে মৃত্যু বরণ করেন। এঘটনায় তাজেলের সাথে থাকা তার বন্ধু তানভীর আহমদ আহত হয়ে বর্তমানে ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত তাজেল আহমদ উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের আমুড়া গ্রামের ময়েন আলীর ছেলে। সে পেশায় রাজমিস্ত্রীর কাজ করত। আহত তরুণ তানভীর আহমদ একই গ্রামের সফিক উদ্দিনের ছেলে। ঘটনার পর শনিবার (২১ অক্টোবর) রাতে নিহতের ভাই রাসেল আহমদ (২৪) বাদি হয়ে গোলাপগঞ্জ মডেল থানায় একটি মামলা (নং:১৩, তাং, ২১/১০/২০২৩ ইং) দায়ের করেন। মামলায় আরও ২/৩ জনকে অজ্ঞাত আসামি করা হয়।
আসামিরা হলেন- উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের কদমরসুল গ্রামের সুফিল আহমদের ছেলে অপু আহমদ (২০), ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের সাইফুল ইসলাম রানার ছেলে ছাইদ আহমদ (২২) ও আমুড়া ইসলামটুল গ্রামের জালাল আহমদের ছেলে সাইফুল ইসলাম জাফর (২৫)।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..