শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

চকরিয়ায় মাতামুহুরী নদী সংলগ্ন সবজি ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার 

কক্সবাজারের প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
 কক্সবাজারের চকরিয়া বেতুয়া বাজার ব্রীজের দক্ষিণ পাশে মাতামুহুরী নদী সংলগ্ন সবজি ক্ষেত থেকে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বেলাল উদ্দিন(৩৫) নামের এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত বেলাল উদ্দিন পুর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আনিস পাড়া গ্রামের মৃত মোহাম্মদ মজ্জানের ছেলে পেশায় সে ড্রাইভার বলে জানা যায়।
নিহতের বড় ভাই মোহাম্মদ বাদশা  বলেন, বেলাল উদ্দিন পেশায় একজন ড্রাইভার ছিল। সাম্প্রতিক সময়ে তার মালিকানাধীন দুটো ডাম্পার গাড়ি বিক্রি করে একই ইউনিয়নের সেকান্দর পাড়া এলাকার জামাল উদ্দিনকে নিয়ে নোয়াখালীতে ব্যবসা করতো এতটুকুই জানতাম। কয়েকদিন আগে নোয়াখালী থেকে বাড়িতে এসেছে। মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। বুধবার দুপুরে স্থানীয় লোকজন নদীতে গোসল করতে যাওয়ার সময় নদীর তীরে টমেটো ক্ষেতের মধ্যে এক নারী বেলালের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জাব্বার সহ তিনি উপস্থিত থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..