রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

বাগেরহাটে তানু ভূঁইয়া হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্ত সহ ৯ জন গ্রেপ্তার।

স্টাফ রিপোর্টার খুলনা,
  • আপলোডের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

বাগেরহাটে স্বেচ্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়া হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র সহ হত্যাকান্ডের প্রধান অভিযুক্ত ফরিদ সহ ৯ জনকে আটক করেছে বাগেরহাট জেলা পুলিশ।

শনিবার রাতে পিরোজপুর জেলার ইন্দুরকানি থানাধীন বালিপাড়া থেকে প্রধান অভিযুক্তের ফুপু বাড়ি থেকে তাদের আটক করে।এ সময়ে হত্যাকান্ডে ব্যবহৃত পিস্তল,একটি ম্যাগজিন ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। রবিবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্য্যালয়ে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে পুলিশ সুপার কে এম আরিফুল হক সাংবাদিকদের এসব তথ্য জানান।

উল্ল্যেখ্য গত শুক্রবার রাতে জেলা স্বেস্ছাসেবক দল নেতা নূরে আলম তানু ভূঁইয়াকে তার বাড়ীর সন্নিকটে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের স্ত্রী কানিজ ফাতিমা ১৭ জনের নাম উল্ল্যেখ সহ অজ্ঞাত ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..