শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড বাগেরহাটের রামপাল থানা পুলিশের বিশেষ অভিযানে আলী সরদার নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার লোহাগড়ায় বিয়ের ৫ মাস না পেরোতেই দূর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

চট্টগ্রাম সন্তানের চিকিৎসা করাতে যাওয়ার পথে বাস চাপায় নিহত মা।

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় সিএনজি অটোরিকশা ও বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে শাকিলা আক্তার (২৫) নামের এক নারী নিহত হয়েছেন।
মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার সরকার হাট আল-আমিন কমিউনিটি সেন্টারের পাশে এ ঘটনা ঘটে।
নিহত অটোরিকশার যাত্রী শাকিলা আক্তার (২৫) বারশত ইউনিয়নের গোবাদিয়া গ্রামের হাজী বদিউল আলম বাড়ির মোস্তফা কামালের স্ত্রী।
ঘটনার পরপরই পথচরীরা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এসব তথ্য নিশ্চিত করেছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাছান।
মো. মিজানুর রহমান জানিয়েছেন, বাস-অটোরিকশা সংঘর্ষে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেছে। তখন তিনি তার একমাত্র শিশু সন্তানকে নিয়ে বাঁশখালী উপজেলায় ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা হাছান বলেন, দূঘটনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..