রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

নড়াইলে (১২৩৬) পিস ইয়াবাসহ এক মাদক কারবারি আটক,

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২

নড়াইলে ইয়াবাসহ এক মাদক কারবারি কে আটক করেছে গোয়েন্দা ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৪ জুলাই) সকালে নড়াইল সদর থানার মালিবাগ সুলতান ব্রিজ এলাকা থেকে মো. হাসান শেখ (৩৩) নামে ওই যুবক কে ইয়াবাসহ আটক করে পুলিশ। আটককৃত হাসান জেলার লোহাগড়া উপজেলার কুচিয়াবাড়ি গ্রামের রুস্তম শেখের ছেলে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদ পেয়ে বৃহস্পতিবার সকালে গোয়েন্দা পুলিশের উপ-পরির্দশক (এসআই) মো. আলী হোসেন এর নেতৃত্বে একদল পুলিশ নড়াইল সদর থানার মালিবাগ সুলতান ব্রিজের মধ্যবর্তী স্থানে অভিযান চালায়। এসময় মহাসড়কের উপর থেকে মো. হাসান শেখকে (১২৩৬) পিস ইয়াবা সহ আটক করেন।
নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপ-পরির্দশক (এসআই) মো. আলী হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদ পেয়ে ইয়াবাসহ একজন কে আটক করেছি। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..