রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ  নড়াইলে চিত্রা নদী থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীর মরদেহ উদ্ধার বাগেরহাট জেলার ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকাপ ভ্যান এর পেছনে ট্রাকের ধাক্কায় নি*হত ১ জোবিঅ সোনারগাঁও এর উদ্যোগে অবৈধ তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ কাজ চলমান । বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্কে মোংলা থানার ওসি (তদন্ত) ক্লোজড

লোহাগড়ায় প্রাণীসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২

নড়াইলের লোহাগড়ায় প্রাণীসম্পদ প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণী সম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে এবং প্রাণীসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বুধবার (১৬ ই ফেব্রুয়ারি) দুপুরে লোহাগড়া উপজেলা প্রাণীসম্পদ কার্যালয় চত্বরে দিনব্যাপি প্রদর্শনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোসলিনা পারভীন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শিকদার আব্দুল হান্নান রুনু।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা চিকিৎসক মো. জিন্নু রাইন, লোহাগড়া পৌর মেয়র সৈয়দ মসিয়ুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতি, লোহাগড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন, সৈয়দ খায়রুল আলম, খামারি মো. মফিজুর রহমান প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, চিকিৎসক মো. লেলিন প্রধান। অতিথি বৃন্দ প্রাণীসম্পদ প্রদর্শনীর বিভিন্ন স্টল পরিদর্শন করেন। প্রদর্শনীতে বিভিন্ন প্রকার প্রাণী ও প্রযুক্তির ২১টি স্টল রয়েছে বলে আয়োজকরা জানান।
অনুষ্ঠানে উপজেলার খামারি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে খামারিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।প্রথম পুরস্কার সনদ ও তিন হাজার টাকার চেক, দ্বিতীয় পুরস্কার সনদ ও দুই হাজার টাকা এবং তৃতীয় পুরস্কার সনদ ও এক হাজার টাকা করে বিভিন্ন ক্যাটাগারিতে মোট ১৮ জনকে পুরস্কার দেওয়া হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..