বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

কুড়িগ্রামে নদী অধিকার রক্ষার দাবীতে গ্রীন ভয়েস-এর মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

আজ ৩০ ডিসেম্বর ২০২১ খ্রিস্টাব্দ দুপুর ১২ঃ০০ ঘটিকায় কুড়িগ্রাম শাপলা চত্বরে

“নদী বাঁচাও দেশ বাঁচাও” স্লোগানকে সামনে রেখে গ্রীন ভয়েস কুড়িগ্রাম জেলা শাখার আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

কুড়িগ্রাম জেলাসহ বাংলাদেশের সকল নদীর নাব্যতা ফিরিয়ে আনা ও দখল মুক্ত করে নদীর স্বাভাবিক গতি নিশ্চিতের দাবিতে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস রংপুর বিভাগীয় সমন্বয়ক মোনছেফা তৃপ্তি এবং সেফটি ম্যানেজমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব সাখাওয়াত স্বপন। সেই সাথে উপস্থিত ছিলেন গ্রীন ভয়েস কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রাইছুল ইসলাম নোমান, গ্রীন ভয়েস হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি রবিউল ইসলাম রুবেল।

এছাড়াও গ্রীন ভয়েস নাগেশ্বরী উপজেলার সমন্বয়ক সায়মুম হাবিব, চিলমারী উপজেলার সমন্বয়ক ইয়াসিন আরাফাত, উলিপুর উপজেলার সমন্বয়ক বিকাশ রায় বিপুল সহ কুড়িগ্রাম গ্রীন ভয়েস ও বহ্নিশিখার সকল বন্ধুরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..