বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

ঝিনাইদহের যুবকের গুলিবিদ্ধ লাশ ও গুলির খোসা উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হয়েছে।
মরদেহের পাশে দুই রাউন্ড গুলির খোসা পাওয়া যায়।সোমবার সকাল নয়টার দিকে হরিণাকুণ্ডু পৌরসভার এক নম্বর ওয়ার্ডের শুড়া এলাকার মাঠের দোলখালী খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তার শরীরে শার্ট ও প্যান্ট রয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিখিলকুমার হালদার জানান, পৌরসভা এলাকার একেবারে সীমান্তে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, সকালে স্থানীয়রা কৃষিকাজের জন্য দোলখালীর মাঠে যাওয়ার পথে একটি ব্রিজের ওপর অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতের মাথায় গুলি করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..