শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

লোহাগড়ায় উলামা ও ইমাম পরিষদের দোয়া মাহফিল অনুষ্ঠিত।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

নড়াইলের লোহাগড়ায় উলামা ও ইমাম পরিষদের উদ্যোগে মহামারি করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে দেশ বাসীর  জন্য কুরআন খতম ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উলামা ও ইমাম পরিষদ লোহাগড়া উপজেলা শাখার আয়োজনে সোমবার সকাল ১০ টায় স্থানীয় মিলু শরীফ কমিউনিটি সেন্টারের কনফারেন্স রুমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

লোহাগড়া উপজেলা উলামা ও ইমাম পরিষদের সভাপতি মাওলানা সাফায়েত হুসাইন এর সভাপতিত্বে ও মাওলানা তাওহিদুর রহমান এর সঞ্চালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, ইতনা মাদ্রাসার মোহ তামিম মাওলানা মোহাম্মদ আবদুল হান্নান, কোটাকোল ইউপি সদস্য মাওলানা সিরাজুল ইসলাম, শামুকখোলা কওমি মাদ্রাসার মোহ তমিম মোঃ আব্দুল হালিম, মুফতি শফিকুল ইসলাম, হুসাইন আহম্মেদ,  মাওলানা আশরাফ আলী, আরিফুজ্জামান হিলালি, ইতনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ সিহানুক  রহমান  প্রমুখ। বক্তারা বলেন, কুরআন ও সুন্নার আলোকে জীবন যাপন করলে মহামারী  করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া সম্ভব। সেই সাথে নিয়মিত মাস্ক পরা, হ্যান্ড স্যানিটাইজ ও স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দুরত্ব মেনে চলার আহ্বান জানান সকলকে। বক্তারা আফগান ইস্যুতে মাদ্রাসার শিক্ষার্থীদের প্রতি খেয়াল রাখার জন্য সকলকে আহ্বান জানান।  মোনাজাতের মধ্যে দিয়ে দোয়া মাহফিল শেষ হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..