বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
মেয়র আতিকুল ইসলামকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো আদেশ দিয়েছেন আদালত। গত ১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে অন্তত ১০ বছর সময় লাগবে-উপদেষ্টা আসিফ মাহমুদ ৪৩তম বিসিএসে ২ হাজার ৬৪ জনকে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে সরকার ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক বিএনপি’র সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব শুভ উদ্বোধন করেন পাটকেলঘাটা কাঁচামালের আড়ৎ রায়েন্দা ফেরিঘাটের কাজের মান নিয়ে অভিযোগ এলাকাবাসীর। সাবেক কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করেছে পুলিশ। সাভারে মিস্ত্রি থেকে পীর কাজী জাবের আল জাহাঙ্গীর, জানালেন গ্রামবাসী   আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে- হাফিজ ইব্রাহিম  সিলেট সুরমা নদীতে প্রতিমা বিসর্জন

ভোলায় একাধিক মামলার আসামি মহসিন আটক

ভোলা,দৌলতখান, প্রতিনিধি। মো. রাশেদ খান।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

ভোলায় পুলিশের অভিযানে ডাকাত দলের মাস্টার মাইন্ড মোঃ মহসিন (৫১) কে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৪ অক্টোবর) অনুমান দুপুর ১:৩০ ঘটিক দৌলতখান থানার দক্ষিণ জয়নগর ইউনিয়নের খায়েরহাট বাজার সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো ছিদ্দিকুর রহমান, এসআই নাজমুল হাসান, এসআই রেহান উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ সাড়াশি অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।
এ বিষয়ে জানতে চাইলে বোরহানউদ্দিন থানার ওসি বলেন, একাধিক ডাকাতি ও অস্ত্র মামলায় ওয়ারেন্টভুক্ত আসামী মহসিন কে গ্রেফতার করে তাৎক্ষণিকভাবে ভোলা সদর মডেল থানায় প্রেরণ করা হয়েছে।
ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান পাটোয়ারী বলেন, আসামি থানায় আছে। যে কয়টি থানায় তার নামে ওয়ারেন্ট আছে সে কয়টি থানায় তাকে প্রেরণ করা হতে পারে।
এদিকে দৌলতখান থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান বলেন, গ্রেফতারকৃত মহসিন দৌলতখান উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বাসিন্দা মো কয়ছর আহাম্মদ এর পুত্র।
থানায় সংরক্ষিত বর্তমান তথ্য মতে বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সে ওয়ারেন্ট ভুক্ত আসামী।
এরপূর্বে রবিবার (১৩ অক্টোবর) বিকালে বরিশাল রেঞ্জ ডিআইজি মনজুর মোর্শেদ আলম ভোলার পূজা মন্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে “ডাকাত খ্যাত মহসিন এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে কি না” এমন প্রশ্নের জবাবে বলেন, “অপরাধী যে দলেরই হোকনা কেন, পার পাবে না। তার নামে একাধিক ওয়ারেন্ট থাকলেও দলীয় প্রভাব খাঁটিয়ে বারবার সে রেহাই পেয়ে যাচ্ছে।” সাথেসাথে তাকে গ্রেফতার করার জন্য উপস্থিত পুলিশ সুপার মোঃ শরিফুল হক কে নির্দেশনা প্রদান করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..