সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি

বিভাগীয় পর্যায়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 

আবু বকার সিদ্দীক হিরা। (খুলনা ব্যুরো প্রধান)
  • আপলোডের সময় : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪
 খুলনা বিভাগের সরকারি শিশু পরিবারসহ অন্যান্য প্রতিষ্ঠানসমূহের নিবাসী শিশুদের নিয়ে দুই দিনব্যাপী বিভাগীয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান আজ রবিবার)  জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা লস্কার তাজুল ইসলাম।
 অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার দপ্তরের উপপরিচালক মোঃ ইউসুপ আলী এবং কেএমপি’র অতিরিক্ত উপপুলিশ কমিশনার (সদর) মিয়া মোহাম্মদ আশিস বিন হাছান। এতে সভাপতিত্ব করেন বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক অনিন্দিতা রায়। বিভাগীয় সমাজসেবা কার্যালয় এই অনুষ্ঠানের আয়োজন করেন।
 অতিথিরা বলেন, শিশু-কিশোদের মানস গঠনে শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সুস্থ সংস্কৃতি চর্চার বিকল্প নেই। খেলাধুলা শিক্ষার্থীর মনে আনন্দ দেয় ও প্রফুল্ল রাখে। লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক কার্যক্রমের মাধ্যমে তাদের মেধার উন্মেষ ঘটানো সম্ভব।
তাই আমরা শিশুদের খেলাধুলা সাংস্কৃতিক অনুষ্ঠান করে তাদের মনকে উৎফুল্ল করে রাখবো এ কথা বলেন অতিথিবৃন্দ আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সাংবাদিকবৃন্দ ,
 অনুষ্ঠানে অতিথিরা বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..