বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

পাইকগাছার কপিলমুনি বাজার মনিটরিং করেছেন -ইউএনও আল-আমিন

এম জালাল উদ্দীন। পাইকগাছা। 
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

খুলনার পাইকগাছায় নিত্যপ্রয়োজনীয় পন্য’সহ কৃষি পণ্য সরকার নির্ধারিত মূল্য অনুযায়ী বিক্রয় নিশ্চিতকরণের লক্ষ্যে কপিলমুনি বাজার মনিটরিং করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ২ টায় কপিলমুনির সদর বাজারের সকল ব্যবসায়ীকে আবশ্যিকভাবে মূল্য তালিকা প্রদর্শন এবং সরকার নির্ধারিত মূল্যে আলু,পেয়াজ ও ডিম’সহ নিত্যপ্রয়োজনীয় পন্য ক্রয়-বিক্রয় করার প্রতি উদ্বুদ্ধ ও মতবিনিময় করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-আমিন।

পাশাপাশি মূল্য তালিকা না থাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বাজারের তিন মুরগী ব্যবসায়ীর এক জনকে তিন হাজার ও দুই জনকে দুই হাজার টাকা করে মোট সাত হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এছাড়াও এক জনকে সরকারি কাজে বাঁধা প্রদানের অপরাধে সাত দিন জেল ও দুইশত টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসনের এ অফিসার।

এসময়ে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ মোঃ জাহাঙ্গীর আলম, কপিলমুনি চেয়ারম্যান মোঃ কওসার আলী জোয়ার্দার, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর উদয় কুমার মন্ডল, পেশকার ইব্রাহিম হোসেন, অফিস সহকারী সুমন ঘোষ, নাদিম’সহ পুলিশ ও আনসার সদস্যবৃন্দ।

উল্লেখিত বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন বলনে, সরকারি নির্ধারিত মূল্য পন্য বিক্রয়ের প্রতি জোর তাগিদ ও প্রতিটা দোকানে মূল্য তালিকা বাধ্যতামুলকভাবে টানানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..