মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে! 

খোকসায় দ্রব্যমূল্য স্হিতিশীল রাখতে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং

জাহাঙ্গীর আলম রানা  কুষ্টিয়া জেলা প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩
 পবিত্র রমজান ঘিরে কুষ্টিয়া  খোকসা উপজেলা প্রশাসনের উদ্যোগে বাজার মনিটরিং করা হয়েছে। শনিবার (০১ এপ্রিল) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে শোমসপুর বাজার সহ শোমসপুর ইউনিয়নে টিসিবি’র ন্যায্যমূল্যে পণ্য বিক্রয় কার্যক্রম মনিটরিং করেছেন উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা রিপন বিশ্বাস।
তিনি সকল ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের সাথে বাজার পরিস্থিতি নিয়ে আলোচনা করেছেন। ব্যবসা প্রতিষ্ঠানে মূল্য তালিকা যাচাই সহ সব নিজ চোখে মনিটরিং করছেন।
এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ, পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য বিক্রয়যোগ্য দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার ব্যাপারে ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন।
এসময় ফলের দোকান, মিষ্টির দোকান, চাল চিনি ইত্যাদি আড়ত পরিদর্শন করা হয়।
খোকসা উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস সংবাদ মাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, রমজান মাসে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার উদ্দেশ্যে সতর্কতামূলক কর্মসূচির অংশ হিসেবে আজকের বাজার মনিটরিং সম্পন্ন করা হয়েছে। দ্রব্যমূল্যের অস্বাভাবিক বৃদ্ধি প্রতিরোধে ব্যবসায়ীদেরকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়ার উদ্দেশ্যে প্রশাসনের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস আরো জানান, ক্রেতা সাধারণের স্বার্থে রমজান মাসে বাজারে প্রশাসনিক অভিযান অব্যাহত রাখা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..