শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

 দৈনিক সংগ্রাম প্রতিদিন এর সাংবাদিক ফারজানার,স্বামীর মৃত্যুতে শোক পালন 

দৈনিক সংগ্রাম প্রতিদিন ডেস্ক :
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

সিলেট নগরীর উওর কাজীটুলা এলাকার সমাজ কল্যান সংস্হার অন্যতম প্রতিষ্ঠাতা ও সাবেক ব্যবসায়ী সভাপতি এবং দৈনিক সংগ্রাম প্রতিদিন এর বিশেষ প্রতিনিধি সাংবাদিক ফারজানা আক্তারের স্বামী জাহেদুল ইসলাম জাহেদ(৫০)

গত ২য়,রমাদান ২৫ মার্চ শনিবার সকাল ৯:৩০ ঘটিকায় ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান,মৃতকালে তিনি দুই সন্তান ও স্ত্রী অনেক আত্মীয়-স্বজন  রেখে গেছেন।
তার শোকে মরমাহত পরিবার,
উওর কাজিটুলা জামে মসজিদে জানাজা সম্পুর্ণ হয়ে মানিক পীর(রহঃ) এর কবরস্থানে দাফন করা হয়,তার মৃত্যুর পর তার স্ত্রী সন্তান ভেঙ্গে পড়েন,শোকের ছায়া নেমে পড়লো পরিবারে।
আসছে সামনে ঈদ সেই ঈদ আর কাটানো হলো না পরিবারে সাথে এই বক্তব্য করেছেন তার স্ত্রী,
হলো না পরিবারের সাথে রামাদান পালন করা,তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত এলাকাবাসি সহ তার আত্মীয় স্বজন,

দৈনিক সংগ্রাম প্রতিদিন এর পরিবারের পক্ষ হইতে আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..