শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ

খুলনার পাইকগাছায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি খুলনা:
  • আপলোডের সময় : রবিবার, ২৬ মার্চ, ২০২৩
খুলনার পাইকগাছায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে রবিবার সকালে উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, সংসদ সদস্যের পক্ষে, মুক্তিযোদ্ধা সংসদ, পৌরসভা, থানা, লোনাপানি কেন্দ্র, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন, বিএনপি, পাইকগাছা সরকারি কলেজ, ফসিয়ার রহমান মহিলা কলেজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাব-রেজিট্রি অফিস, সরকারি উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, আইনজীবী সমিতি, পাইকগাছা প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ফোরাম, পল্লী বিদ্যুৎ সমিতি, পানি উন্নয়ন বোর্ড, মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, বনানী সংঘ, শিব্সা সাহিত্য অঙ্গন ও সমাজ কল্যাণ সংস্থা, নিরাপদ সড়ক চাই, বেসরকারি উন্নয়ন সংস্থা উত্তরণ, সরল দীঘিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি, গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি, আর এম পি ওয়েলফেয়ার সোসাইটি, রোজ বাড কিন্ডার গার্টেন স্কুল, সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পন করা হয়। এরপর বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা জানানো হয়। পরে  সকাল ৮ টায় পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, মার্চপাস্ট ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে মার্চপাস্ট প্রদর্শন করেন মুুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার ও ভিডিপি, রোভার স্কাউটস ও গালর্স গাইড। সকাল ১০টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে দিনব্যাপি পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু। উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ও কেন্দ্র প্রধান ড. মোঃ লতিফুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম সাইফুল ইসলাম, ওসি জিয়াউর রহমান, ওসি (তদন্ত) রফিকুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, অধ্যক্ষ রবিউল ইসলাম, মিহির বরণ মন্ডল, প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ দে, খালেকুজ্জামান, প্রাক্তন অধ্যক্ষ রমেন্দ্রনাথ সরকার, প্রাক্তন অধ্যাপক জিএমএম আজাহারুল ইসলাম, আরএমপি ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি অশোক কুমার ঘোষ।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম ও প্রভাষক রেবা আক্তার কুসুম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..