শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

বিশেষ অভিযানে তিন ডাকাতকে গ্রেফতার করেছে ডিবি

সাভার প্রতিনিধি:ঢাকা
  • আপলোডের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩

ঢাকার সাভারে বাড়িতে প্রবেশ করে গৃহকর্তীর হাত-পা বেঁধে ডাকাতির ঘটনার প্রায় এক বছর পর ৩ ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ডিবি।

সোমবার (২০ মার্চ) ভোরে ঢাকার সাভার এবং আশুলিয়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার ধামরাই উপজেলার হীরানদী কুল্লা মধ্যপাড়া এলাকার মো. খোরশেদ আলীর ছেলে সুমন আলী (২৩), সাভারের বিরুলিয়া এলাকার মো. সালেকের ছেলে সোবহান (২০) এবং একই এলাকার নুর মোহাম্মদের ছেলে শান্ত (১৭)।

এ বিষয়ে, ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গত বছরের ৩০ মার্চ সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকার মো. বিল্লাল হোসেন নামে এক ব্যাক্তির বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে এসময় ডাকাতদল তার স্ত্রীর হাত-পা বেঁধে স্বর্নালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। সেই ঘটনায় ভুক্তভোগী বিল্লাল হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করে।

পরবর্তীতে সেই মামলার তদন্তভার ডিবির কাছে এলে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ সুপার, ডিবি, মোবাশ্শিরা হাবিব খানের তত্ত্বাবধানে ও আমার নেতৃত্বে ডিবির এসআই (নিঃ) মো. রাজীব হোসেন সঙ্গীয় ফোর্সসহ তথ্য প্রযুক্তির সহায়তায় সাভার এবং আশুলিয়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। উক্ত আসামীদের আজ দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। পাশাপাশি এ ঘটনায় আরো কারা জড়িত আছে সে ব্যাপারেও তদন্ত অব্যাহত আছে ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..