বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক আবদুল হাকিম উপর হামলা কারি সন্ত্রাস আজিজকে জেল হাজতে প্রেরণ,

তারেকুল রহমান উখিয়া প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩

সাংবাদিক আবদুল হাকিমের উপর হামলা মামলায় সন্ত্রাস আজিজুল হক রানাকে জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেছে বিজ্ঞ বিচারক । সন্ত্রাস আজিজুল হক রানা কে জেল হাজতে প্রেরণ করায় বিজ্ঞ বিচারককে ধন্যবাদ জানিয়েছে সুশীল সমাজ ও সাংবাদিক সমাজ।

সোমবার, ( ২৭ ফেব্রুয়ারি২৩) আসামীর পক্ষ থেকে
চীফ জুডিসিয়াল ম্যাজিষেটট আদালত (আমলী)বান্দারবান বরাবরে আত্মাসমাপন পূবক জামিনের আবেদন করলে আসামীর জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন বিজ্ঞ বিচারক। এখন তিনি জেল হাজতে রয়েছে।

জানাগেছে সোমবার ( ২০ ফেব্রুয়ারি’২৩) বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ঘুমধুম ইউনিয়নের (৪,৫,৬) নং ওয়ার্ড মহিলা মেম্বারের বিরুদ্ধে রাস্তা দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। এতে ভোগান্তিতে পড়েছে এলাকার বাসিন্দারা। এ ঘটনার তথ্য সংগ্রহে গিয়ে সন্ত্রাসী হামলা ও মারধরের শিকার হয়েছেন গ্লোবাল টেলিভিশনের বান্দরবান প্রতিনিধি ও ক্যামেরা ম্যান। এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৪জনের বিরুদ্ধে মামলা দায়ের কার হয়। যার নাইক্ষ্যংছড়ি, বান্দরবান জিআর মামলা নং ২৬/২০২৩।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) দুপুর থানায় বাদী হয়ে অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী সাংবাদিক আবদুল হাকিম ।
ভুক্তভোগী আবদুল হাকিম স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টেলিভিশনের বান্দরবান জেলা প্রতিনিধি ও
কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আমাদের কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত।

ঘটনার স্থান বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউনিয়নের ৫নং ওয়ার্ড দক্ষিণ ঘুমধুম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অল্প উত্তরে মৈত্রী সড়কের পশ্চিম পাশে অর্ধ শত বছরের চলাচলের রাস্তা দখল করে দোকান ঘর নির্মাণ করছে প্রভাবশালী খালেদা মেম্বার ও তার অনুসারীরা। এতে ভোগান্তিতে পড়েছে এলাকার ২-৫ শত বাসিন্দারা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..