শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:২২ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

পাইকগাছা পৌর’সদরস্থ অবৈধভাবে গড়ে উঠা নদী দখলমুক্ত ও উচ্ছেদ অভিযান

এম জালাল উদ্দীন। পাইকগাছা প্রতিনিধি। 
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩

খুলনার পাইকগাছা পৌর’সদরস্থ অবৈধ নদী দখল উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টার সময় পাইকগাছা পৌরসভার ৭নং ওয়ার্ডের বাজার থেকে মাছকাটা অভিমুখে ও ভিলেজ পাইকগাছার নদীর চর ভরাটি ভুমি অবৈধভাবে দখল করে খন্ড খন্ড ঘের ও বাড়ি গড়ে উঠে।
পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর নেতৃত্ব ও দিকনির্দেশনায় এসব অবৈধ নদীভরাটি ভূমি দখলমুক্ত ও উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়, এসময়ে তিনি বলেন পৌরসভার শহর’রক্ষা বাঁধের পার্শ দিয়ে গড়ে উঠা অবৈধ খন্ড খন্ড ঘের বেকু দিয়ে যে কয়দিন লাগে দখলমুক্ত করা হবে।
এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেন, প্যানেল মেয়র শেখ মাহাবুবর রঞ্জু,ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দিন ফিরোজ বুলু,এস আই নিরুপম, সাংবাদিক এম মোসলেম উদ্দীন,তৃপ্তি রঞ্জন সেন,খুলনা রিপোর্টাস্ ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক এম জালাল উদ্দীন, নাজমা কামাল আনসার সদস্য রাকিক,আরিফ হোসেন, ও কেডি বাবু,জনি, বাবু পান্না প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..