মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

চকরিয়ায় মাতামুহুরী নদী সংলগ্ন সবজি ক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার 

কক্সবাজারের প্রতিনিধি:
  • আপলোডের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
 কক্সবাজারের চকরিয়া বেতুয়া বাজার ব্রীজের দক্ষিণ পাশে মাতামুহুরী নদী সংলগ্ন সবজি ক্ষেত থেকে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বেলাল উদ্দিন(৩৫) নামের এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত বেলাল উদ্দিন পুর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড আনিস পাড়া গ্রামের মৃত মোহাম্মদ মজ্জানের ছেলে পেশায় সে ড্রাইভার বলে জানা যায়।
নিহতের বড় ভাই মোহাম্মদ বাদশা  বলেন, বেলাল উদ্দিন পেশায় একজন ড্রাইভার ছিল। সাম্প্রতিক সময়ে তার মালিকানাধীন দুটো ডাম্পার গাড়ি বিক্রি করে একই ইউনিয়নের সেকান্দর পাড়া এলাকার জামাল উদ্দিনকে নিয়ে নোয়াখালীতে ব্যবসা করতো এতটুকুই জানতাম। কয়েকদিন আগে নোয়াখালী থেকে বাড়িতে এসেছে। মঙ্গলবার রাতে বাড়ি থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। বুধবার দুপুরে স্থানীয় লোকজন নদীতে গোসল করতে যাওয়ার সময় নদীর তীরে টমেটো ক্ষেতের মধ্যে এক নারী বেলালের লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেন।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ চন্দন কুমার চক্রবর্তী জানান, চকরিয়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ তফিকুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুল জাব্বার সহ তিনি উপস্থিত থেকে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলে জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..