বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কুষ্টিয়া খোকসা থানার আয়োজনে বিট ও কমিউনিটি সভা অনুষ্ঠিত 

কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ জাহাঙ্গীর আলম রানা 
  • আপলোডের সময় : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

আজ বুধবার (৮ ফেব্রুয়ারি ২০২৩)  সকাল ১১ টা ৩০ মিনিটে   কুষ্টিয়া জেলার খোকসা থানার আয়োজনে থানা প্রাঙ্গনে বিট ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা পুলিশের পুলিশ সুপার মোঃ খাইরুল আলম। এ সময় পুলিশ সুপার মোঃ খাইরুল আলম বলেন, বিট ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম নিয়ে সমাজের সর্বস্তরের মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট ও কমিউনিটি পুলিশিং কার্যক্রম।

পুলিশি সেবা আরও গতিশীল ও কার্যকর করতে বিট ও কমিউনিটি পুলিশিং গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারে। এ ছাড়াও বিট ও কমিউনিটি পুলিশিং কার্যকর করার ফলে জঙ্গি, সন্ত্রাসী ও নাশকতা নির্মূলসহ এলাকার সকল ধরনের অপরাধ ও অপরাধীদের গতি-বিধি সম্পর্কে দ্রুত বিস্তারিত জানা যাবে এবং পাশাপাশি স্থানীয় বাসিন্দাদের সঙ্গে পুলিশের বন্ধুত্বপূর্ণ মনোভাব সৃষ্টি হবে। এর ফলে পুলিশের জন্য এলাকার বিভিন্ন বিষয়ে তথ্য জানাসহ অপরাধের রহস্য উৎঘাটন করা সহজ হবে।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন খোকসা থানা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বাবুল আক্তার, ও আরো বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রিপন বিশ্বাস
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল,খোকসা উপজেলা সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, আরিফুর রহমান তশোর সহ খোকসা থানাধীন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বর বৃন্দ, খোকসা পৌরসভার কাউন্সিলর বৃন্দ এবং ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।  উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বে করেন খোকসা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..