বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম আনোয়ারায় খাদ্য সামগ্রী বিতরণ

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র ৭শতাদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া গ্রামের মাদ্রাসা আরবিয়া খাইরিয়া মাঠ প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা মো. সালেহ, চেয়ারম্যান মাওলানা সোহাইল সালেহ, রায়পুর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাক, মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল, অর্থ সম্পাদক ফাহাদ সালেহ ও প্রকল্প সমন্বয়কারী আবরার নেওয়াজ সহ ফাউন্ডেশনের কর্মকর্তারা।
আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ বলেন করোনা মহামারি চলেগেলেও দারিদ্র ও বেকারত্বের কারনে এলাকার জনসমষ্টির একটি অংশ খুব অসহায়। এসব সাত শতাদিক মানুষের মাঝে চাল, ডাল ও আটাসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..