শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে চট্টগ্রাম আনোয়ারায় খাদ্য সামগ্রী বিতরণ

মোঃআসিফুল ইসলাম, আনোয়ারা-কর্ণফুলী(চট্টগ্রাম) প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

চট্টগ্রামের আনোয়ারায় আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও হতদরিদ্র ৭শতাদিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
উপজেলার রায়পুর ইউনিয়নের পরুয়াপাড়া গ্রামের মাদ্রাসা আরবিয়া খাইরিয়া মাঠ প্রাঙ্গনে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা মো. সালেহ, চেয়ারম্যান মাওলানা সোহাইল সালেহ, রায়পুর ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ইসহাক, মহাসচিব হাসান মাহমুদ ফয়সাল, অর্থ সম্পাদক ফাহাদ সালেহ ও প্রকল্প সমন্বয়কারী আবরার নেওয়াজ সহ ফাউন্ডেশনের কর্মকর্তারা।
আল্লামা আবুল খাইর ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা সুহাইল সালেহ বলেন করোনা মহামারি চলেগেলেও দারিদ্র ও বেকারত্বের কারনে এলাকার জনসমষ্টির একটি অংশ খুব অসহায়। এসব সাত শতাদিক মানুষের মাঝে চাল, ডাল ও আটাসহ খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এ সহায়তা অব্যাহত থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..